You are currently viewing পাপন-তামিম-মাশরাফির ভাইরাল ছবি নিয়ে মন্তব্য-মিশার

পাপন-তামিম-মাশরাফির ভাইরাল ছবি নিয়ে মন্তব্য-মিশার

পাপন-তামিম-মাশরাফির ভাইরাল ছবি নিয়ে মন্তব্য-মিশার

হঠাৎ করে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে রীতিমতো ঝড় তুলেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তবে অবসরের ঘোষণা দেওয়ার ২৪ ঘণ্টা পার না হতেই অভিমান ভেঙে ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন বাঁহাতি এই ওপেনার। শুক্রবার (৭ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার বাসভবন গণভবনে বৈঠক করেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, তামিম ইকবাল, সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সেই বৈঠকেই বরফ গলে। প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে পুনরায় ফিরে আসার কথা জানান তামিম। সে সময় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে গণভবন থেকে ফেরার পথে তামিম, মাশরাফী ও পাপনের বেশ কিছু ছবি তোলেন সেখানে উপস্থিত থাকা গণমাধ্যমকর্মীরা। যার মধ্যে একটি ছবি মুহূর্তেই নজর কাড়ে নেটিজেনদের।

সেই ছবিটিতে তিনজনকে ভিন্ন ভিন্ন উপাধি দেওয়া হয়েছে। কেউ একজন মজার ছলেই এডিট করেন ছবিটি। সেখানে পাপনকে ‘রাগী বাবা’, তামিমকে ‘অভিমানী ছেলে’ এবং মাশরাফীকে ‘বুঝদার বড় ভাই’ বলে সম্বোধন করা হয়। আর এই ছবিটিই সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর।

ছবির ক্যাপশনে তিনি লেখেন, পরিবারের কর্তা সে বাপ হোক, ভাই হোক, মা হোক তাদের অবদানকে অস্বীকার করে কখনও পরিবারকে সম্মানিত করা যাবে না। আসুন সবাইকে নিয়ে এগিয়ে যাই।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৬ জুলাই) চট্টগ্রামে বাংলাদেশ-আফগানিস্তানের সিরিজের মাঝেই অবসরের ঘোষণা দেন তামিম। তামিমের এমন ঘোষণার পর ওই দিন রাতে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জরুরি বৈঠক ডাকে বিসিবি। সেখানে তামিমের অবসর গ্রহণ না করে অপেক্ষার সিদ্ধান্ত হয়। পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, তামিমের ফেরার অপেক্ষায় তারা।

Leave a Reply